যেভাবে আপনি পন্য কিনবেনঃ

⏩ ১। আপনি যদি আমাদের ওয়েবসাইটে নতুন পরিদর্শক হয়ে থাকেন তাহলে যেকোন পণ্য কিনতে সাইন-আপ/ রেজিস্ট্রেশন করে অথবা  না করে যেকোনো ভাবে আপনি পণ্য কিনতে পারেন. [ তবে রেজিস্ট্রেশন করলে আপনার সুবিধাটা হল পরবর্তীতে কতগুলো  পণ্য কিনেছেন  তার তালিকা   নিজের একাউন্টে আপনি পেয়ে যাবেন]

all orders

⏩ ২। আপনার নির্বাচিত পন্যটি কেনার জন্য পণ্যের ছবির উপরে ক্লিক করে অফারটির বিস্তারিত পাতায় গিয়ে ছবির নিচে “ADD TO CACRT” এই বাটনে ক্লিক করুন। আপনি যদি একাধিক পন্য কিনতে চান তাহলে ‘ADD TO CACRT’ এই বাটনে ক্লিক করে আপনার নির্বাচিত সকল পন্য একবারে অর্ডার করুন।

ADD TO CACRT

⏩৩। যদি নিক্তি –এ আপনার একাউন্ট থেকে থাকে,তাহলে আপনার ইউজার নেম ও পাসওয়ার্ড দিয়ে সাইন ইন / লগইন করুন অথবা নতুন ক্রেতা হিসেবে সাইন-আপ/রেজিস্ট্রেশন করে আপনার নতুন একাউন্টের জন্য ইউজার নেম ও পাসওয়ার্ড তৈরি করুন। [রেজিস্ট্রেশন করলে আপনার সুবিধাটা হল পরবর্তীতে কতগুলো  পণ্য কিনেছেন  তার তালিকা   নিজের একাউন্টে আপনি পেয়ে যাবেনরেজিস্ট্রেশন না করেও যেকোনো পণ্য কিনতে পারেন]

⏩৪। অনুগ্রহ করে CHECK OUT FORM” অংশে যে যে তথ্য চাওয়া হয়েছে সেগুলো সঠিকভাবে প্রদান করুন। মনে রাখবেন আপনার প্রদানকৃত সঠিক তথ্য আপনার পন্যের ডেলিভারী প্রক্রিয়াকে  দ্রুতগামী করবে।

⏩ ৫। এরপরে আপনি পরবর্তী ধাপে ক্লিক করুন।

⏩ ৬। পরবর্তী ধাপে গিয়ে আপনার অর্ডারটির সার-সংক্ষেপ পুনরায় চেক করুন ।

⏩ ৭। সব কিছু সঠিক থাকলে ‘কনফার্ম করুন’।

⏩ ৮। ইনশাআল্লাহ যত দ্রুত সম্ভব যেমন ১-২ ঘন্টা/ অধিকাংশ সময়ে কয়েক মিনিটের মধ্যেই আমাদের প্রতিনিধি আপনার সাথে ফোনে যোগাযোগ করবে। তারপরে পেমেন্ট এর ব্যবস্থা গ্রহণ করা হবে,  আপনি ইচ্ছা করলে ক্যাশ অন ডেলিভারি পেমেন্ট করতে পারেন আবার ইচ্ছা করলে বিকাশ , নগদ,  এম ক্যাশ,  রকেট ইত্যাদিতেও পেমেন্ট করে দিতে পারেন তবে cash-on-delivery ক্ষেত্রে আমাদের বর্তমান চার্জার চেয়ে  অতিরিক্ত কোনো চার্জ গ্রহণ করা হয় না।

⏩৯। এছাড়াও  অর্ডার দিতে পারবেন সরাসরি ফোনে,আমাদের ওয়েবসাইটের ফেসবুক মেসেঞ্জারে অথবা সরাসরি ফেসবুকে ।

⏩ ১০। আপনি আপনার CART -এ ইচ্ছামত অনেকগুলো পণ্য যোগ করে রাখতে পারেন যা আপনি পরবর্তীতে কিনতে পারবেন তবে সেজন্য আপনাকে নতুন একাউন্ট রেজিস্টার করতে হবে।

উপরোক্ত দশটি পয়েন্ট এর কোন একটি বিষয়ে আপনার কোন সমস্যা হলে, বুঝতে না পারলে, বা সহায়তার প্রয়োজন হলে অথবা আপনার কোন প্রশ্ন থাকলে আপনি আমাদের ওয়েবসাইট এর উপর মেসেঞ্জারে কোন মেসেজ দিয়ে দিন এবং সাথে আপনার ফোন নাম্বারটি উল্লেখ করুন যাতে আমরা আপনাকে ফোন করে বিস্তারিত জানতে পারি ।

Share this:

Like this:

Like Loading...
%d bloggers like this: